ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ | video দেখে টাকা ইনকাম ২০২১ (সেরা 7 টি)

 ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ | video দেখে টাকা ইনকাম ২০২১ (সেরা 7 টি)


ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ : আজ কাল যে কেউ ভিডিও দেখতে পছন্দ করেন । সেটা ইউটিউব, হটস্টার বা যেকোনো প্ল্যাটফর্মেই হোক না কেন, মানুষ ভিডিও দেখতে খুব পছন্দ করে ।  যদি আমি বলি যে আপনি ভিডিও দেখার পাশাপাশি আপনি টাকা ইনকাম করতে পারবেন, তাহলে আপনার খুশি আরো দ্বিগুণ হবে, আপনি ঠিক শুনেছেন, ভিডিও দেখার পাশাপাশি আপনি আপনার পকেট খরচ বের করতে পারবেন ।


যদি আপনি ভিডিও দেখে টাকা ইনকাম করতে চান তাহলে এই পোস্টটি অবশ্যই শেষ পর্যন্ত পড়ুন । এখানে সেরা 7 টি অ্যাপ এর সম্বন্ধে বলব যেখানে ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন ।


    ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ (সেরা 7 টি)


    আমি আপনাকে step-by-step বলব যেগুলো ফলো করে আপনি entertainment এর সাথে সাথে অনেক টাকা ইনকাম করতে পারবেন । তাহলে চলুন জানা যাক সেই সেরা 7 টি অ্যাপ যেখান থেকে ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন ।


    Clipclaps app থেকে ভিডিও দেখে টাকা ইনকাম


    বন্ধু, Clipclaps অ্যাপটি সেম টু সেম tiktok অ্যাপের মতোই শর্ট ভিডিও তৈরি করার অ্যাপ । এই অ্যাপে আপনি আপনার নিজের ভিডিও তৈরী করে আপলোড করতে পারেন বা অন্যের ভিডিও দেখতে পারেন ।


    Clipclaps অ্যাপ থেকে ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন সাথে আপলোড করেও সহজেই টাকা ইনকাম করতে পারবেন । কেননা এই অ্যাপ থেকে এক মিনিটের অধিক সময় ধরে ভিডিও play করলেই তার বদলে টাকা পাওয়া যায় ।


    আরো পড়ুন:-গুগল থেকে টাকা আয় | কিভাবে গুগল থেকে টাকা আয় করা যায়


    এখানে স্পিন করার ফিচার উপলব্ধ রয়েছে যদি আপনি স্পিন করেন তাহলে তার বদলে কয়েন পাবেন, আর আপনি ওই কয়েন কে ডলারে কনভার্ট করতে পারবেন । Clipclaps অ্যাপ রেফার এন্ড আর্ন করার অপশেন দিয়েছে যেখান থেকে আপনি আপনার বন্ধুকে রেফার করেও টাকা আয় করতে পারবেন ।


    Clipclaps অ্যাপ থেকে ইনকাম করার coin আপনি ডলারে কনভার্ট করে আপনি আপনার Paypal একাউন্টে ট্রান্সফার করতে পারবেন ।


    IRazoo অ্যাপ থেকে ভিডিও দেখে টাকা ইনকাম


    IRazoo অ্যাপ একটি অনেক পপুলার অ্যাপ, এই অ্যাপ থেকে Online Short Video, Movies, Trailer ইত্যাদি পাবেন । যেগুলি দেখে এন্টারটেইনমেন্টের সাথে টাকা ইনকাম করতে পারবেন ।


    এটি একটি ওয়েবসাইট অ্যাপ । যেখানে আপনি অনেক টাস্ক পেয়ে যাবেন যেমন গেম প্লে, সার্ভে, ইত্যাদি । যেগুলো কমপ্লিট করার পরিবর্তে টাকা পাওয়া যায় ।


    IRazoo অ্যাপ ওয়েবসাইটে ভিডিও দেখার পরিবর্তে আপনি Points পাবেন, সেই Points কে  পরে টাকায় কনভার্ট করতে পারবেন । যখন আপনার IRazoo অ্যাপে 3000 পয়েন্ট হইয়া যাবে তখন ঐ পয়েন্টসকে Paypal একাউন্টের মাধ্যমে সহজেই আপনার ব্যাংক একাউন্টে ট্রান্সফার করতে পারবেন ।


    আরো পড়ুন:-টাকা ইনকাম করার অ্যাপ 2021 | app দিয়ে টাকা ইনকাম | Top 20 Paytm earning apps 2021


    Watch And Earn অ্যাপ থেকে ভিডিও দেখে টাকা ইনকাম


    Watch And Earn একটি অনলাইনে টাকা আয় করার অ্যাপ । যেখানে আপনি সহজেই ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন । এটি একটি genuine আর ট্রাস্টেড অ্যাপ । লাখ লাখ লোক এটি ব্যবহার করে টাকা আয় করছেন ।


    এই অ্যাপ এর ভিডিও গুলো অনেক ফানি টাইপের হয় এখানে আপনি যত ভিডিও দেখবেন তত আপনি পয়েন্ট পাবেন । এই অ্যাপটি ইনস্টল করতেই 50 পয়েন্ট পেয়ে যাবেন, আপনি এখানে যত ভিডিও প্লে করবেন তত টাকা ইনকাম করতে পারবেন ।


    এই অ্যাপটির ভালো দিক হল আপনি এটিতে আপনার নিজের ভিডিও আপলোড করতে পারবেন এবং আপনি এতে যে কোন ভিডিও আপলোড করতে পারবেন, আপনার ভিডিওতে যত বেশি ভিউ পাবেন ততই আপনি ভাল উপার্জন করতে পারবেন ।


    এই অ্যাপ থেকে রেফার করেও টাকা ইনকাম করা যায় । আপনার দ্বারা রেফার করা লিংক থেকে কেউ যদি join হয় তাহলে আপনি ইনস্ট্যান্ট 14000 পয়েন্ট পেয়ে যাবেন আর যদি আপনার বন্ধু আরো অন্য কাউকে রেফার করেন তাহলে তার থেকেও কিছু পারসেন্টেজ কমিশন পেয়ে যাবেন ।


    এই অ্যাপ থেকে ইনকাম করা টাকা আপনি Paypal একাউন্টের এর মাধ্যমে আপনার ব্যাংক একাউন্টে ট্রান্সফার করতে পারবেন ।


    Inbox Dollar অ্যাপ থেকে ভিডিও দেখে টাকা ইনকাম


    Inbox Dollar একটি টাকা আয় করার অ্যাপ । এটি একটি এমন অ্যাপ যেখান থেকে অনেক লোক অনলাইনে টাকা আয় করছেন । এই অ্যাপে অনেক উপায় রয়েছে যেগুলো ব্যাবহার করে টাকা ইনকাম করতে পারবেন ।


    যখন আপনি এই অ্যাপে সাইন আপ করবেন সাইন আপ করতেই আপনি $5 Dollar বোনাস পাবেন । Inbox Dollar অ্যাপএ আপনি আলাদা আলাদা ক্যাটাগরির ভিডিও দেখতে পাবেন যেমন Movies, Trailer, Funny আরো অনেক রকম ভিডিও দেখতে পাবেন ।


    আরো পড়ুন :-ফেসবুক পেজ থেকে টাকা ইনকাম করার উপায় | কিভাবে ফেসবুক পেজ থেকে টাকা আয় করা যায়


    SwagBucks অ্যাপ থেকে ভিডিও দেখে টাকা ইনকাম


    Inbox Dollars এর মতো SwagBucks একটি ট্রাস্টেড অ্যাপ, এই অ্যাপ থেকেও আপনি ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন । এখানে আপনি 10 এর অধিক ক্যাটাগরি দেখতে পাবেন,আপনি যে কোনো ক্যাটাগরির ভিডিও দেখতে পারবেন ।


    এখানেও আপনি Inbox Dollars এর মতোই অনেক রকমের টাস্ক পেয়ে যাবেন যে গুলো কমপ্লিট করে টাকা ইনকাম করতে পারবেন বা বা ভিডিও দেখেও পয়েন্ট পেয়ে যাবেন । যা আপনি পেপাল একাউন্ট এর মাধ্যমে ব্যাংক একাউন্টে উইথড্রল করতে পারবেন ।


    Vid Cash অ্যাপ থেকে ভিডিও দেখে টাকা ইনকাম


    Vid Cash অ্যাপ একটি বেস্ট অ্যাপ যেটি Real App এবং geniun. যেখানে আপনি ভিডিও আর Memes দেখে টাকা ইনকাম করতে পারবেন । আপনি যত বেশি ভিডিও দেখবেন তত আপনি coin আয় করতে পারবেন ।  এখানে 1000 coin = 1 টাকা হয় । আয় করা কয়েন কে আপনি কনভার্ট করে আপনি আপনার পেটিএম অ্যাকাউন্টে ট্রান্সফার করতে পারবেন । 


    আপনি যখনই Vid Cash অ্যাপে সাইন আপ করবেন তখন 50 টাকা রেফারেল বোনাস পেয়ে যাবেন । যেটি আপনি সহজেই আপনার পেটিএম অ্যাকাউন্টে ট্রান্সফার করে নিতে পারবেন ।


    Vid Cash অ্যাপ থেকে আরো অনেক উপায়ে টাকা ইনকাম করতে পারবেন যেমন কি Daily Cheking, Download App, Lottery ইত্যাদি ভাবে আপনি সহজেই এই অ্যাপ থেকে টাকা আয় করতে পারবেন ।


    Vid Money অ্যাপ থেকে ভিডিও দেখে টাকা ইনকাম


    যদি আপনি ভিডিও দেখে টাকা ইনকাম করতে চান তাহলে একবার এই অ্যাপসটি অবশ্যই ডাউনলোড করে দেখবেন । এই অ্যাপ এর মাধ্যমে আপনি ভিডিও দেখে বা ভিডিও শেয়ার করে সহজেই টাকা আয় করতে পারবেন যার পরিবর্তে কিছু পয়েন্ট পাবেন এবং সেগুলি টাকায় রূপান্তরিত করতে পারবেন ।


    এছাড়াও আপনি এই অ্যাপের ভিডিওকে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে যখন কেউ ওই ভিডিওটি দেখবেন তার পরিবর্তে কিছু Points পাবেন যা আপনি টাকায় কনভার্ট করতে পারবেন ।


    Vid Money অ্যাপে Lucky Spin, Watch Video, Invite Friends, Share Video আর Video কে আপলোড করেও টাকা ইনকাম করতে পারবেন ।


    আরো পড়ুন :-লুডু গেম খেলে টাকা ইনকাম | অনলাইনে লুডু খেলে টাকা ইনকাম


    শেষকথা :


    আজকের এই পোস্টে আমি আপনাকে বিস্তারিতভাবে জানালাম যে ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ আর কিভাবে ভিডিও দেখে টাকা ইনকাম করা যায় ? আশা করি এই পোস্টটি আপনার পছন্দ হয়েছে  যদি হ্যাঁ তাহলে আপনার বন্ধুদের সাথে সোশ্যাল মিডয়াতে অবশ্যই শেয়ার করুন । ধন্যবাদ... 


    আরো পড়ুন:- টাকা ইনকাম করার ওয়েবসাইট | অনলাইনে থেকে টাকা আয় করার ওয়েবসাইট (10টি)

    একটি মন্তব্য পোস্ট করুন

    3 মন্তব্যসমূহ