লুডু গেম খেলে টাকা ইনকাম | অনলাইনে লুডু খেলে টাকা ইনকাম

 লুডু গেম খেলে টাকা ইনকাম | অনলাইনে লুডু খেলে টাকা ইনকাম


লুডু গেম খেলে টাকা ইনকাম কিভাবে করবেন ? :- বন্ধু, লুডু গেম অতীতে আমাদের ভারতে অনেক ফেমাস ছিল । কিন্তু আগে লুডু গেম অফলাইনে খেলা হতো এখন যেমন ডিজিটাল ইন্ডিয়া সাথে সাথে বা স্মার্টফোন বাড়ার সাথে সাথে লুডু গেম খেলা অনলাইনেও খেলা হয় । যদি আপনিও লুডু খেলার রুচি রেখে থাকেন এবং সাথে টাকাও আয় করতে চান তাহলে আপনি ঠিক সঠিক জায়গায় পৌঁছেছেন ।


কেননা আজকেরে আর্টিকেলে জানব যে লুডু গেম খেলে টাকা ইনকাম কিভাবে করা যায় ? Make Money Online In Bengali, Earn Money Online In Bengali, How to Earn Money Playing Ludo Game, Ludo Khele taka ay kibhabe kora jai.

লুডু গেম খেলে টাকা ইনকাম
লুডু গেম খেলে টাকা ইনকাম


লুডু গেম খেলে টাকা ইনকাম কিভাবে করবেন ? :-

বন্ধু যেমন কি আমরা সবাই জানি যে লুডো গেম জনপ্রিয় গেমের মধ্যে একটি । যে গেমটি খালি সময় থাকলে খেলা হয় বা টাইম পাস করার জন্য খেলা হয়ে থাকে । এই গেমটি দুই থেকে চার জনের মধ্যে খেলা হয়ে থাকে । অনেকেই এই গেমটি টাইমপাস বা নিজের মনোরঞ্জন করার জন্য গেমটি খেলে থাকেন ।


    অনেক কম লোকই আছে যারা এই গেমটি খেলে টাকা আয় করেন । কেননা অনেকেই জানেনা যে লুডু গেম খেলে টাকা ইনকাম করা যায় । যদি আপনিও এর মধ্যে একজন তাহলে অবশ্যই এই পোস্টটি শেষ পর্যন্ত পড়া দরকার ।


    লুডু গেম খেলে টাকা ইনকাম কিভাবে করবেন ? :-

    কেননা এখানে লুডু গেম খেলে টাকা আয় কিভাবে করবেন তার সম্বন্ধে জানবেন এবং লুডু গেম খেলে টাকা আয় করবেন ।


    লুডু গেম কি ?


    আপনার জীবনে কোনদিন না কোনদিন অবশ্যই লুডু গেম খেলেছেন । লুডু হল এক ধরনের খেলা যেখানে আমাদের কাছে একটি বর্গাকার গুটি থাকে ।  যার উপর এক থেকে ছয় পর্যন্ত নম্বর করা থাকে ।  এই গেমটিতে আমরা এই বর্গাকার গুটিটিকে একটি ডাবার মাধ্যমে নিক্ষেপ করি এবং তার পর বিজয়ী সংখ্যাটি আমাদের পাশার উপর আসে, সেই সংখ্যা অনুসারে আমরা আমাদের গুটি চালায় ।


    আপনার বিপরীতে যে খিলাড়ি খেলে তার গুটিকে মারতে হবে এবং শেষের ঘরে পৌঁছাতে হবে । এই গেমটি আজকাল অনলাইন অনেক খেলা হয়ে থাকে । লুডু গেম খেলার অ্যাপ্লিকেশন আপনি প্লে স্টোরে পেয়ে যাবেন যেগুলি আপনি অনলাইন বা অফলাইনে দুভাবেই খেলতে পারবেন ।


    আরো পড়ুন:-টাকা ইনকাম করার অ্যাপ 2021 | app দিয়ে টাকা আয় | অনলাইনে টাকা ইনকাম করার অ্যাপ


    কিন্তু এগুলো তো শুধু আমাদের টাইম পাস হয় । এগুলোর মাধ্যমে টাকা আয় হয় না । এমন অনেক কম লোকই আছে যারা লুডু গেম খেলে টাকা ইনকাম করছেন । কিন্তু আপনিও এই পোস্টটা পড়ার পরে লুডু গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন ।


    লুডু গেম খেলে টাকা ইনকাম করার জন্য কি দরকার ?


    যদি আপনি লুডু গেম খেলে টাকা ইনকাম করার কথা ভাবছেন । তাহলে এর জন্য আপনার কাছে কি দরকার এটা জানাও প্রয়োজনীয় । তাহলে আপনি নিচে দেওয়া স্টেপ গুলো ফলো করুন ।


    সর্বপ্রথমে লুডু গেম খেলাই পারদর্শী হওয়া উচিত । যার মাধ্যমে সামনে থাকা খিলাড়ি কে হারাতে পারেন । দ্বিতীয়তঃ আপনার কাছে একটি এন্ড্রয়েড ফোন থাকা প্রয়োজনীয় । যেটাতে আপনি এই গেমটি ডাউনলোড করতে পারবেন ।


    লুডু গেম খেলে টাকা ইনকাম করার জন্য আপনার কাছে ইন্টারনেট থাকা আবশ্যক । কেননা এই গেমটি ইন্টারনেট ছাড়া অনলাইন খেলা সম্ভব নয় ।


    সব সময় আপনার টিমে ভালো খিলাড়িরাকেই রাখবেন যাদের লুডু গেমে আইডিয়া ভালো আছে । যদি আপনার টিমে নতুন খিলাড়ি থাকে তাহলে তার জন্য আপনি গেমটি হেরে যেতে পারেন ফলে ওর জন্য টাকাও ইনকাম করতে পারবেন না ।


    লুডু গেমে সব সময় কম কম বাজী লাগাবেন । কেননা আপনি যদি গেমটি হেরে যান তাহলে যেন বেশি ক্ষতি না হয় । এই গেমটিতে যদি আপনি নতুন হয়ে থাকেন তাহলে আপনি নতুনদের সাথে খেলুন ।


    Ludo Lounge লুডু গেম খেলে টাকা ইনকাম


    আজ আপনাকে যে উপায়টি বলবো, এর সম্বন্ধে হয়তো অনেকেই জানেন । অ্যাপটির নাম হল Ludo Lounge. এই গেমটি খেলে আপনি টাকা আয় করতে পারবেন । আমি গ্যারান্টি ভাবে বলছি যে এই গেমটি থেকে অবশ্যই কিছু না কিছু টাকা ইনকাম করতে পারবে ।


    কিন্তু আপনাকে লুডু গেম জিততে হবে । যদি আপনি এই গেমটি জিতেন তাহলে 100% আপনি টাকা পাবেন । তাও আবার এক-দু টাকা নয় 50 থেকে 60 টাকা পর্যন্ত ।


    আরো পড়ুন:-Best Paytm cash earning apps without investment 2021 | গেম খেলে টাকা আয় করার উপায়


    আমি যখনই এই অ্যাপ্লিকেশনটির সম্বন্ধে জানতে পারি । তখনই আমি অ্যাপ্লিকেশনটির উপর যাচাইকরণ শুরু করি এবং এই আর্টিকেলটি আপনাদের সাথে শেয়ার করি । যদি আপনি এই গেমটি প্রথমবার ডাউনলোড করেন তাহলে আপনি সাইন আপ করতেই 10 টাকা পেয়ে যাবেন আর আমার রেফার কোড use করলে আরো 10 টাকা পেয়ে যাবেন ।


    তো বন্ধু এই অ্যাপ্লিকেশনটির নাম হচ্ছে Ludo Lounge । প্রথমেই এটিকে ডাউনলোড করে সাইন আপ করে নিতে হবে । আপনি যদি এটি প্রথমবার সাইন আপ করেন তাহলে 10 টাকা পাবেন । এই অ্যাপে প্রত্যেকটি গেমের এন্ট্রি ফি 20 টাকা । আপনি যদি চান তো এই অ্যাপের ডিপোজিট করে গেম খেলতে পারেন । যদি ডিপোজিট করতে না চান তাহলে আপনি আপনার বন্ধুদেরকে রেফার করুন এবং  এক একটি রেফারেল 10 টাকা করে আয় করুন । রেফার করা টাকা থেকে আপনি গেম খেলতেও পারেন ।


    • সর্বপ্রথম আপনাকে নিচে দেওয়া বাটনে ক্লিক করে অ্যাপটি ডাউনলোড করে নিতে হবে ।
    • এটিকে ডাউনলোড করার পর সাইন আপ করতে হবে যখনই আপনি সাইন আপ কমপ্লিট করবেন আপনার ওয়ালেটএ 10 টাকা পেয়ে যাবেন ।
    • এখানে যে কোনো কনটেস্ট খেলার জন্য আপনার কাছে মিনিমাম এন্ট্রি ফি 20 টাকা লাগবে ।
    • এরপর আপনি যদি ডিপোজিট করে খেলতে না চান তাহলে আমারে রেফারেল কোডটি ব্যবহার করুন এবং আরো আলাদাভাবে 10 টাকা পেয়ে যাবেন । 


    Ludo Lounge থেকে withdrawal কিভাবে করবেন ?


    এই অ্যাপ্লিকেশনের মিনিমাম withdrawal রাশি 50 টাকা । যখনই আপনার ওয়ালেটে 50 টাকা হয়ে যাবে তখনই আপনি আপনার সরাসরি ব্যাংক একাউন্টে টাকা টেনেস্পার করে নিতে পারেন ।


    ব্যাংক একাউন্টে ট্রান্সফার করার জন্য আপনার ব্লালেন্স আইকন এর উপর ক্লিক করতে হবে । এরপর আপনাকে আপনার এড্রেস ভেরিফাই করে নিতে হবে তারপর টাকা টান্সফার করতে পারবেন ।


    আরো পড়ুন :-টাকা ইনকাম করার ওয়েবসাইট | অনলাইনে থেকে টাকা আয় করার ওয়েবসাইট (10টি)


    Winmts Ludo লুডু গেম খেলে টাকা ইনকাম


    Winmts এমন একটা লুডু গেম যেটি খেলে আপনি টাকা আয় করতে পারবেন । Winmts লুডতে আপনি যখনই গেম খেলে জিতবেন তখন কিছু পয়েন্ট পাবেন যেগুলো আপনি পরে টাকায় রূপান্তরিত করতে পারবেন ।


    এই Winmts Ludo গেমটি আপনি প্লে স্টোরে পাবেন না । এইজন্য আপনি এটা গুগোল প্লে-স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন না । যদি আপনি এই গেমটি ডাউনলোড করতে চান । তাহলে নিচে দেওয়া লিংকে ক্লিক করে অ্যাপটি ডাউনলোড করে নিতে পারবেন ।

    Dowanload Winmts Ludu


    Winmts Ludo গেম আমরাকে রেফারেল প্রোগ্রাম এর সুবিধা দিয়ে থাকেন । এর মাধ্যমে আপনি আপনার বন্ধুকে লুডু গেম খেলার জন্য ইনভাইট করতে পারবেন । যদি আপনার বন্ধু আপনার দেওয়া লিঙ্ক থেকে গেমটি ডাউনলোড করেন তাহলে আপনি কিছু টাকা পাবেন ।


    এই টাকা কে আপনি আপনার ব্যাংক একাউন্টে ট্রান্সফার করে নিতে পারবেন আর গেমও খেলতে পারেন । আপনি যত বেশি লোককে আপনার লিংক দিয়ে ডাউনলোড করাতে পারবেন তত আপনি টাকা পাবেন । শুধু যেন তারা আপনার দেওয়া লিঙ্ক থেকে ডাউনলোড করে গেম খেলেন তবেই আপনি টাকা পাবেন ।


    Winmts Ludo গেমে আপনি অনেক চ্যালেঞ্জ ও পেয়ে যাবেন । যে চ্যানেলগুলো খেলে আপনি অনেক কয়েন জিততে পারবেন আর সেই পয়েন্টগুলো পরে রিডিম করে আপনি আপনার ব্যাংক একাউন্টে ট্রান্সফার করে নিতে পারবেন ।


    Ludo SuperStar লুডু গেম থেকে টাকা আয়


    অনলাইন লুডু গেম খেলে টাকা ইনকাম করার জন্য Ludo SuperStar একটি অনেক ভালো অ্যাপ । এই গেমটিতেও লুডু গেম খেলে কয়েন পাওয়া যায় । সাথে আপনি আপনার বন্ধুদেরকে রেফার করেও টাকা আয় করতে পারবেন ।


    Ludo SuperStar গেমটি প্লে স্টোর থেকে 50 মিলিয়নের থেকেও বেশি ডাউনলোড করা হয়েছে । এছাড়াও এই অ্যাপটি রেটিং 4 স্টার আর সাথে 3 লাখ  ইউজার এর দ্বারা রিভিউ করা হয়েছে । ।


    এই গেমে স্পিন করে কয়েন আয় করার অপশন রয়েছে । যার কারণে এই অ্যাপটি অনেক পপুলার হয়ে গেছে ।


    Ludo Club লুডু গেম খেলে টাকা ইনকাম


    আজকাল সময়ে Ludo Club অ্যাপটিও অনেক পপুলার হয়ে গেছে । সাথে এই গেমটির ইন্টারফেস একদম ইউজার ফ্রেন্ডলি এর জন্য অনেক লোকেই পছন্দ করেছেন ।


    এই লুডু গেম এর সব থেকে ভালো দিক হলো যে এখান থেকে আপনি রিয়েল ক্যাশ জিততে পারবেন । এই গেমে যে প্রথম হবে সে তো যা পাবে পাবেই সাথে যারা দ্বিতীয় তৃতীয় স্থানে থাকবে তারাও কিছু না কিছু কয়েন পাবে । এছাড়াও আপনি এখান থেকে রেফার করেও টাকা আয় করতে পারবেন ।


    এই গেমটিকে অনেক লোকেরেই পছন্দ করেন কারণ এই গেমটির মধ্যে প্রত্যেকটি লেবেলে আপনি কিছু বোনাস পাবেন । যদি আপনি লুডু গেম খেলে টাকা ইনকাম করতে চান তাহলে এই অ্যাপটি অবশ্যই একবার ট্রাই করে দেখতে পারেন ।


    আরো পড়ুন :-ফেসবুক পেজ থেকে টাকা ইনকাম করার উপায় | কিভাবে ফেসবুক পেজ থেকে টাকা আয় করা যায়

     

    শেষে  কথা :-

    তো বন্ধু আমি আপনাকে লুডু গেম খেলে টাকা ইনকাম কিভাবে করা যায় ? এর সম্বন্ধে জানকারি দিলাম । আপনি যদি ঘরে বসে লুডু গেম খেলে টাকা ইনকাম করতে চান তাহলে আপনি উপরের দেওয়া যেকোনো একটি অ্যাপ ডাউনলোড করে লুডু গেম খেলতে শুরু করে দিন । আর হ্যাঁ যদি এই পোষ্টটি পছন্দ হয়ে থাকে তাহলে অবশ্যই আপনার বন্ধুদের সঙ্গে শেয়ার করুন । ধন্যবাদ 

    একটি মন্তব্য পোস্ট করুন

    2 মন্তব্যসমূহ