Fiewin app থেকে টাকা আয় কিভাবে করবেন | How to earn money fiewin app in Bangla

 Fiewin app থেকে টাকা আয় কিভাবে করবেন | How to earn money fiewin app in Bangla


এই আর্টিকেলে আপনারা জানবেন যে Fiewin অ্যাপ থেকে কিভাবে টাকা আয় করবেন বা Fiewin  অ্যাপ কি ? এর সাথে কিছু টিপস এন্ড ট্রিকস শেয়ার করব যা আপনাকে বেশি বেশি আয় করতে সাহায্য করবে ।

How-to-earn-money-fiewin-app
How to earn money fiewin app


    এটা কোনো আমি প্রমোশন করছি না আমি শুধু আপনাদের জানকারি দেওয়ার জন্য আর্টিকেলটি শেয়ার করছি । আর বেশি দেরি না করে চলুন জানা যাক Fiewin অ্যাপ কি বা Fiewin app থেকে টাকা আয় কিভাবে করবেন তাও আবার ঘরে বসে আমি এর ব্যবহার আগে করেছি তার পরে আপনাদেরকে জানিয়ে দিচ্ছি , যতটা আমি Fiewin অ্যাপ এর সম্বন্ধে জানি ততটা অনুভব আপনাদের সাথে শেয়ার করবো ।


আরো পড়ুন:-গুগল থেকে টাকা আয় | কিভাবে গুগল থেকে টাকা আয় করা যায়


Fiewin অ্যাপস কি, | what is a fiewin app


fiewin app একটি এমন অ্যাপ যেখান থেকে আপনি টাকা আয় করতে পারবেন, আপনি এই অ্যাপসে প্রতিদিন কিছু টাস্ক পাবেন যা কমপ্লিট করার পর টাকা পাবেন । এছাড়াও আরো অন্য ভাবেও টাকা আয় করতে পারবেন যেমন রেফার করে,গেম খেলে ।


fiewin app ইনস্টল কিভাবে করবেন | how to install fiewin app


fiewin app থেকে টাকা আয় করবেন তো আগে ইন্সটল করে নিন নিচের স্টেপ কে ফ্লো করে ।


  • প্রথমে নিচের দেওয়া লিংকে ক্লিক করলে fiewin অ্যাপস এর ওয়েবসাইটে চলে যাবেন ।


  • ওখানে আপনার মোবাইল নম্বর টাইপ করে Get verification code এ ক্লিক করবেন ।


  • এরপর fiewin কোম্পানি আপনার মোবাইল নম্বরে ভেরিফিকেশন কোড সেন্ড করবেন ।


  • এরপর আপনি ওখানে ভেরিফিকেশন কোড দিয়ে Login বটনে ক্লিক করবেন ।


  • লগ ইন করার পর fiewin  কোম্পানি আপনাকে 10 টাকা আপনার fiewin একাউন্টে দেবে । এরপর দেখবেন অ্যাপটি ডাউনলোড করার অপশন পাবেন সেখান থেকে অ্যাপসটি ডাউনলোড করে নিন ।


  • অ্যাপসটি ডাউনলোড করার পর ইন্সটল করবেন ইন্সটল করার পর আবার সেখানে মোবাইল নম্বর দিয়ে ভেরিফাই করে লগইন করে নিন ।


Fiewin app থেকে টাকা আয় কিভাবে করবেন | How to earn money fiewin app in Bangla


এই অ্যাপস থেকে প্রতিদিন চেকিং করে আপনি টাকা আয় করতে পারবেন প্রথমদিন চেকিন করলে 1 টাকা পাবেন, দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ দিন চেকিং করলে দুই টাকা করে পাবেন, পঞ্চম ও ষষ্ঠ দিনে তিন টাকা করে পাবেন, এবং সপ্তম দিনে তিন টাকার সাথে একটি বক্স পাবেন যে টি ওপেন করে 10 থেকে 25 টাকা পর্যন্ত পেতে পারেন ।

         এই সাত দিন শেষ হওয়ার পর আবার প্রথম দিন থেকে শুরু হবে । আর দ্বিতীয় উপায় হলো এই রিওয়ার্ড টাকা ইনভেস্ট করে আরো টাকা আয় করতে পারবেন ।


fiewin app থেকে গেম খেলে কিভাবে টাকা আয় করবেন


এখানে আপনি পাঁচ রকমের গেম দেখতে পাবেন, যে গেম খেলে টাকা আয় করতে পারবেন ।


  1. Parity
  2. Fast parity
  3. Mine sweeper
  4. Dice
  5. Andhar Bahar


1.Parity

এই গেমে দু'মিনিট টাইম পাবেন । এই গেমটি হলো কালার প্রেডিকশন গেম , 0 থেকে 9 পর্যন্ত সংখ্যা আছে । কালার এর রং হল নিম্নরূপ 

1.Green,2.Violet,3.Red


এই গেমে দুই মিনিট পরপর রং বদল হতে থাকবে । যেমন তিনবার Green দুইবার red একবার Violet আসতে পারে এইভাবে প্রত্যেক বার দুই মিনিট পরপর রং বদল হতে থাকবে ।

আপনাকে আন্দাজ করতে হবে যে কি রং আসবে । ধরুন আপনি আন্দাজ লাগালেন যে রেড আসবে সেখানে 10 টাকা লাগালেন । যদি শেখানে লাল আসে তাহলে আপনি জিতে যাবেন 10+9.80=19.80 টাকা । আর যদি রেড না আসে তাহলে আপনার 10 টাকা লস হয়ে যাবে । যদি গ্রীন সিলেট করে জিতেন তাহলে 10+9.80=19.80 টাকা পাবেন । আর যদি ভায়োলেট সিলেট করে জিতেন তাহলে 34.30 টাকা পাবেন । এই গেমে 1,3,7,9গ্ৰীন রং,2,4,6,8 রেড রং আর 0 এবং 5ভ ভাইলোট রং হয় । যদি সংখ্যাতে 10 টাকা লাগিয়ে জিতেন তাহলে 78.40 টাকা পাবেন ।


2. Fast parity

এই গেমটি সেম parity গেম এর মতোই । এই দুটি গেমের মধ্য এটাই পার্থক্য এই যে parity গেমে সময় থাকে 3 মিনিট আর Fast parity গেমে সময় থাকে 30 সেকেন্ড ।


3. Mine sweeper

এই গেমটি হলো আমার প্রিয় গেম এই গেমের । ষোলটি বক্স থাকবে যার মধ্যে একটি বক্সে বম থাকবে,এই গেমে সর্বনিম্ন 10 টাকা থেকে ইনভেস্ট করতে পারবেন ধরুন 10 টাকা লাগিয়ে খেলে 15 টি বক্স ওপেন করতে পারলেন এর ফলে আপনি 142 টাকা জিতবেন । আর যদি কোনো রকমে বম বক্স ওপেন করে ফেলেন তাহলে আপনার 10 টাকা লসে চলে যাবে । তার থেকে ভালো তিন-চারটে বক্স ওপেন করলেন এবং লাভাংশ নিয়ে নিলেন তাই ভালো বেশি লোভ করা ভালো নয় ।


আরো পড়ুন:-Best Paytm cash earning apps without investment 2021 | গেম খেলে টাকা আয় করার উপায়


4. Dice

এই গেমটি ট্রেডিং অ্যাপ এর মত যেমন ট্রেডিং অ্যাপসে গ্রাপ উপর-নীচ হয় তেমনি যদি আপনি আন্দাজ করতে পারেন যে ওপরে যাবে কি নিচে যাবে আপনার অনুভব যদি সঠিক হয় তার বদলে টাকা পাবেন আর যদি ভুল অনুভব করেন তাহলে আপনার টাকা লসে চলে যাবে ।

এই গেমে 0 থেকে 100 পর্যন্ত সংখ্যা থাকে যথা আপনাকে অনুভব করতে হবে যে কত সংঘের নিচে সেই পরের সংখ্যাটি আসবে যেমন less than 50,less than 75 এই হিসেবে আপনাকে টাকা ইনভেস্ট করতে হবে ।

এই গেমে আপনি 60 সেকেন্ড সময় পাবেন 60 সেকেন্ড পর পর  সংখা চেঞ্জ হতে থাকবে ।


5. Andhar Bahar

এই গেমটি একটি তাসের গেম এখানে টাকা লাগানোর জন্য আপনি দুটি অপশন পাবেন যথা:-1.Andhar, 2.Bahar

এখানে আপনাকে অনুভব করতে হবে যে Andhar এ বড় তাস আসবে কি Bahar এ বোড়ো তাস আসবে যেখানেই  বোড়ো তাস আসুক সেই জিতবে, এখানে আপনার অনুমান যদি সঠিক হয় তাহলে 10 টাকা লাগালে 10+9.80=19.80 টাকা পাবেন । এই গেমটিতে আপনি সময় পাবেন 50 সেকেন্ড ।


( আমার পার্সোনাল টিপস :-এই টিপস ব্যবহার করতে হলে আপনার fiewin app এ বেশি পরিমাণে টাকা থাকা দরকার । তাও মিনিমাম 1000 থেকে 2000 টাকা তো দরকা‌রেই । ধরন আন্দারে 10 টাকা লাগিয়ে হেরে গেলেন তাহলে এর পরের বার এর ডবল 20 টাকা লাগাতে হবে এবার‌ও যদি হেরে যান এরপর 40 টাকা যদি এটাও হেরে যান তাহলে পরেরবার 80 টাকা এভাবে লাগিয়ে গেলে একবার না একবার জিতবেই আর জিতে গেলে আবার নতুন করে 10 টাকা হ‌ইতে শুরু করতে হবে এরকমভাবে আপনি যদি চালিয়ে যান তাহলে আপনি কোন দিন হারবে না । 

    আপনার যদি বেশি পরিমাণে টাকা থাকে তো ট্রিপল ইনভেসমেন্ট করতে পারেন যেমন:-

               10,30,90,270,810

এই টিপসটি Parity, Fast parity গেম‌ও অ্যাপ্লাই করতে পারেন ।


আরো পড়ুন :-টাকা ইনকাম করার ওয়েবসাইট | অনলাইনে থেকে টাকা আয় করার ওয়েবসাইট (10টি)


fiewin app থেকে কিভাবে টাকা withdrawal করবেন 


এখান থেকে আপনি UPI আইডিতে টাকা ট্রান্সফার করতে পারবেন । এই অ্যাপে মিনিমাম withdrawal রাশি 30 টাকা withdrawal করার আগে আপনাকে আগেই এখানে রিচার্জ করে নিতে হবে এখানে সর্বনিম্ন ডিপোজিট রাশি 20 টাকা থেকে করতে পারবেন এখানে আপনি যদি 30 টাকা থেকে 3000 টাকা পর্যন্ত withdrawal করেন তাহলে 30 টাকা ফি দিতে হবে আর যদি 3000 টাকার উপরে withdrawal করেন তাহলে 60 টাকা ফি দিতে হবে ।


এই আর্টিকেলে আমি আমার সকল অনুভব শেয়ার করলাম যে Fiewin app থেকে টাকা আয় কিভাবে করবেন বা How to earn money Fiewin app এছাড়াও আরো কিছু জানতে হলে কমেন্ট করতে ভুলবেন না ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ